গাঁথাছড়া বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

৯৩

গাঁথাছড়া বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

।।গোলামুর রহমান, লংগদু ।।
রাঙ্গামাটির লংগদু উপজেলার গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্স ও আনজুমানে নওজোয়ান লংগদু শাখার
সার্বিক সহযোগীতায় এবং বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) বিকালে শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উক্ত ইফতার সামগ্রী পৌঁছে দেয় বায়তুশ শরফের প্রাক্তন ছাত্র ও আনজুমানে নওজোয়ানের সদস্যরা।

ইফতার সামগ্রীর মধ্যে যা ছিলো, চোলা (চনা) ২কেজি , চিনি ১কেজি, মুড়ি ৫০০গ্রাম, খেজুর ১ কেজি, আলু ১কেজি, পেঁয়াজ ১ কেজি,সোয়াবিন তৈল ৫০০ গ্রাম, যা সাধারণ রোজাদারদের ঘরে ঘরে বিতরণ হয়।

ইফতার সামগ্রী বিতরণের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে ছাত্র সংসদের প্রধান উপদেষ্টা ও গাঁথাছড়া বায়তুশ শরফের প্রধান মাও.ফোরকান আহমদ বলেন, বায়তুশ শরফের জন্ম থেকেই মানুষের সেবা করে আসছেন। তারই ধারাবাহিতায় মরহুম নুরুল ইসলাম রহ. ও বায়তুশ শরফের পীর সাহেব হুজুরদের রুহের মাগফেরাত কামনায় প্রতি বছরের ন্যায় এবছরও আমাদের বায়তুশ শরফের প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে, আনজুমানে নওজোয়ান লংগদু শাখার সহযোগীতায় সাধারণ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সর্বপরি আমি আমার ছাত্রদের জন্য সর্বদা সাফল্য কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মাওলানা সাঈদ আহমদ, আনজুমানে নওজোয়ানের সাধারণ সম্পাদক রাসেল সহ ছাত্র সংসদের সদস্য, নওজোয়ানের সদস্য ও ছাত্র সংসদের উপদেষ্টা এবং মাদ্রাসার শিক্ষক বৃন্দ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।