গাঁথাছড়া বায়তুশ শরফ দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৫৯

গাঁথাছড়া বায়তুশ শরফ দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

: গোলামুর রহমান :
রাঙ্গামাটির লংগদু উপজেলাধীন গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) সকাল ১০ টায় গাঁথাছড়া বায়তুশ শরফ মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুল বারেক সরকার।

মাদ্রাসার শিক্ষক মাওঃ আমিনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশর সহ সভাপতি প্রফেসর ড. আহসান উল্লাহ। বক্তব্যে তিনি বলেন, বায়তুশ শরফ সর্বদা এতিম, অসহায় মানুষের সাথে থেকে কাজ করে যাচ্ছে, বায়তুশ শরফ নামক প্রতিষ্ঠান গুলো পার্বত্য অঞ্চলকে অনেকটাই আলোকিত করতে ভূমিকা রাখছে। আমি আশা করবো যারা এখান থেকে শিক্ষা গ্রহণ করছে, তারা সবাই উচ্চশিক্ষিত হয়ে এই প্রতিষ্ঠানের নাম উজ্জল করবে।

বিশেষ অতিথি হিসেবে মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ফেরদৌস আলম, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা রফিকুন্নেছা, লংগদু মডেল কলেজের প্রভাষক হারুনুর রশিদ, লংগদু প্রেসক্লবের সভাপতি এখলাছ মিঞা খান, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন সহ ছাত্র ছাত্রীর অভিভাবক, ও মাদ্রাসা শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এসময় স্বাগত বক্তব্য রাখেন, বায়তুশ শরফ দাথিল মাদ্রাসার সুপার মাওঃ ফোরকান আহমদ। শেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।