খতীব মাওঃ আব্দুল মাজেদ সাহেব এর চিকিৎসা জন্য সহায়তা প্রদান।

৯১

আলহামদুলিল্লাহ

গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সম্মানিত পরিচালক আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মোঃ ফোরকান আহমদ সাহেব দাঃবাঃ হুজুরের প্রচেষ্ঠায়, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্স, রাঙ্গামাটি বায়তুশ শরফ, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি লংগদু উপজেলা শাখা, সহ বিভিন্ন দীনদার ভাইদের পক্ষ থেকে বাঘাইছড়ি বায়তুশ শরফের সম্মানিত সহ-সুপার ও মাধ্যমপাড়া জামে মসজিদের সম্মানিত ইমাম মাওলানা আব্দুল মাজেদ সাহেবের চিকিৎসার জন্যে জুমাবার ২/৯/২২ তারিখ জুমার নামাযের পর প্রতিষ্ঠান পরিচালক ও মসজিদ কমিটির সম্মানিত সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের হাতে প্রায় ৮০,০০০ হাজার প্লাস টাকা চিকিৎসা সহায়তা হস্তান্তর করেন।

 

এ সময় হুজুর উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন মাওঃ আব্দুল মাজেদ সাহেব একজন ইমাম ও দ্বীনের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন জীবনের দীর্ঘ সময়, ওনাকে সহায়তা করা আমাদের কতর্ব্য। বায়তুশ শরফ সব সময় মানব সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করার জন্য প্রতিযোগিতা করেন, মরহুম হযরত কেবলা রাহঃ, হুজুর কেবলা রাহঃ, পীর সাহেব কেবলা রাহঃ, ও আল্লামা নুরুল ইসলাম রাহঃ নাজেম সাহেব হুজুর, সহ বর্তমান পীর সাহেব হুজুর আমাদের এ শিক্ষাই দিয়েছেন, বায়তুশ শরফ দরবার একটি অসহায় মানুষের ঠিকানা দ্বীনের সেবার পাশাপাশি মানবিক সেবার জন্য চিকিৎসা সেবা নিশ্চিত করতে হাসপাতাল প্রতিষ্ঠা করা হয়েছে। যা অন্য কোন দরবারে এমন নজির বিরল। আমি নগণ্য অধমের হাতে যে সকল ভাইয়েরা সহায়তা তুলে দিয়েছেন তাদের প্রতি মাওঃ আব্দুল মাজেদ সাহেবের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

মাওলানা আব্দুল মাজেদ সাহেবকে সহায়তা করতে পেরে আমরা নিজেদের ভাগ্যবান মনে করি, মহান আল্লাহ যেন আমাদের সকলের এ দানকে কবুল করেন। এবং মাওঃ হারেছ সাহেবকে শেফায়ে আযেলা দান করেন। আমীন।

 

বিঃদ্রঃ মাওঃ আব্দুল মাজেদ সাহেব দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভোগছেন জটিল এ চিকিৎসার জন্য দীর্ঘ সময় চিকিৎসা করে অনেক টাকা ব্যয় করে যাচ্ছেন। এ জটিল চিকিৎসার জন্য এখনো অনেক টাকার প্রয়োজন। দ্বীনদার মুসলমান ভাইদের প্রতি আবেদন জানাচ্ছি। এ সেবায় নিজেকে অংশীদার করে, রোগীর সেবার মাধ্যমে আল্লাহর নৈকট্য হাছিল করুন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।