কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

৫০

মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় ১২বছরের কিশোরীকে অপহরণ ও ধর্ষনের অভিযোগের ভিত্তিতে নাজমুল হোসেন (২০) নামে একজন কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবারে (২২ ডিসেম্বর) বিকালে অভিযোগের ভিত্তিতে ৩নং গুলশাখালী ইউনিয়ন ২নং ওয়ার্ড রাজনগর থেকে আসামীকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানাযায়, ভিকটিমের বাবা ( ৮নং ওয়ার্ড কাকপাড়িয়া) বাদী হয়ে, একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাজনগর এলাকার নাজমুল হোসেন (২০), পিতা হারুন মিয়ার বিরুদ্ধে, তার মেয়েকে অপহরণ পূর্বক ধর্ষনের অভিযোগে লংগদু থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগে উল্লেখ করেন গত ২১ ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে পাঁচাটার সময় থেকে তার মেয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়। তারপর থেকে বিভিন্ন দিকে খোঁজাখুজির এক পর্যায় ২২ ডিসেম্বর আনুমানিক সকাল ৬ টার সময় জৈনক ইসমাইল হোসেনের আম বাগান থেকে মেয়েকে উদ্ধার করে পরিবার।মেয়ের স্বীকারোক্তির উপর ভিত্তি করে স্থানীয় জনপ্রতিনিধির পরামর্শক্রমে থানায় এসে আইনের আশ্রয় গ্রহণ করেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানা এসে লিখিত অভিযোগ দায়ের করেছেন, অভিযোগের ভিত্তিতে আমরা আসামীকে আটক করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে ধারা ৭/৯ (১) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।