ইবনে সিনা হাসপাতাল লংগদুতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

৯০

ইবনে সিনা হাসপাতাল লংগদুতে ইফতার মাহফিল অনুষ্ঠিত
শুধু চিকিৎসা সেবা নয় শিক্ষা ক্ষেত্রেও অবদান রাখছে

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে ই্ফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৬এপ্রিল) লংগদু ইবনে সিনা হাসপাতালের রেস্ট হাউজে আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন লংগদু ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ডেপুটি ম্যানেজারএডমিন ও প্রজেক্ট কো অডিনেটর মোঃ নুরুল ইসলাম শাহিন।

প্রধান অতিথির বক্তব্য দেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বক্তব্যে তিনি বলেন, উপজেলা মানুষের চিকিৎসা সেবার কল্যাণে এখানে রাবেতা হাসপাতাল নামে গড়ে উঠা প্রতিষ্ঠানটি বর্তমানে ইবনে সিনা হাসপালে নামকরণ করা হয়েছে। ইবনে সিনা ট্রাস্টের অধীনে থাকা প্রতিষ্ঠানটিকে আরো আধুনিকায়ন করে উন্নত সেবা দেয়ার উপযোগী করা হচ্ছে। এটা অত্যান্ত খুশির বিষয়। এই প্রকল্পের আওতায় শুধু চিকিৎসা সেবা নয় ভালো মানের শিক্ষা প্রতিষ্ঠান তৈরী করে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখছে।

বিশেষ অতিথির ব্ক্তব্য দেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসনে।
বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ নাছির উদ্দিন, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা রোফিকুন্নেছা রোজি, লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যাবসায়ী ও শিক্ষক ও গণ্যমান্য ব্যাক্তিগন এসময় উপস্থিত ছিলেন।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন,গাথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।