আবারো জেলার শ্রেষ্ঠ ওসি আরিফুল আমিন

১১০

সাকিব আলম মামুন,

লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন রাঙামাটি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে উদ্ভাবনী কাজের মাধ্যমে পুলিশি সেবা বৃদ্ধি এবং পুলিশকে জনবান্ধব করার কাজে অসাধারণ ভুমিকা রাখায় গত আগস্ট মাসে অভিন্ন মানদন্ডের আলোকে তাঁকে রাঙামাটি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত করা হয়।

এদিকে, গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা পুলিশের মাসিক আইন-শৃঙ্খলা সভায় রাঙামাটি জেলার নবাগত পুলিশ সুপার মীর আবু তৌহিদ লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন’কে সম্মাননা স্মারক প্রদান করেন।

প্রসঙ্গত, চৌকস এই পুলিশ অফিসার-২০২০ সালের ডিসেম্বরে লংগদু থানার অফিসার ইনচার্জ পদে যোগদান করেন। দীর্ঘ ১ বছর ৬ মাস দায়িত্ব পালন করতে গিয়ে তিনি লংগদুর আইন শৃঙ্খলাকে কঠোরভাবে নিয়ন্ত্রণ করেছেন। মাদক নির্মূল, মানুষের জানমাল রক্ষায় তিনি সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তিনি পূর্বেও রাঙামাটি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন।

ওসি আরিফুল আমিন বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথ পালনে সর্বদা সচেষ্ট। দেশ ও জাতির উন্নয়নে উপজেলার সকল ধরনের অপরাধ, অনিয়ম ও মাদক নির্মূল কার্যক্রমে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমার এই অর্জন সংশ্লিষ্ট সকলের অবদান। বিশেষ করে আমার থানার অন্যান্য অফিসার, নেতৃবৃন্দ ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।